বাংলালিংকে টাকা দেখার কোড

বর্তমানে বাংলাদেশে অনেকগুলো মোবাইল অপারেটর রয়েছে । কিন্তু এদের মধ্যে জনপ্রিয় একটি অপারেটর হচ্ছে বাংলালিংক। দিন দিন বাংলালিংকের গ্রাহক বাড়ছে বিধায় এর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে বাংলালিংক আমাদের নিত্যদিনের অফার এবং বিভিন্ন সুবিধা দেওয়ায় এর গ্রাহক বেড়েই চলেছে। তো যারা নতুন গ্রাহক আছেন তারা হয়তো বাংলালিংকের বিভিন্ন কোড সম্পর্কে জানেন না । তাই আজকে আমি এসব নতুন গ্রাহকদের জন্য বাংলালিংক সিমের বিভিন্ন কোড সম্পর্কে আলোচনা করব। 

বাংলালিংকে টাকা দেখার কোড

বাংলালিংকে টাকা দেখার নিয়ম

আপনি কি নতুন বাংলালিংক সিম ব্যবহার করছেন? আর আপনার পুরাতন মোবাইল অপারেটরের ব্যালেন্স দেখার কোড ডায়াল করার পরও বাংলালিংকে ব্যালেন্স দেখতে পারছেন না? হ্যাঁ আপনার ব্যালেন্স দেখতে না পাওয়াটা স্বাভাবিক। কারণ প্রত্যেকটি মোবাইল অপারেটরে ব্যালেন্স দেখার জন্য আলাদা আলাদা কোড রয়েছে। তাই বাংলালিংকে ব্যালেন্স দেখার জন্য আপনাকে অবশ্যই বাংলালিংক এর ব্যালেন্স দেখার কোড ডায়াল করতে হবে। 

আরো পড়ুন…
সিম রেজিস্ট্রেশন পরিবর্তন করার নিয়ম | সিমের মালিকানা পরিবর্তন করার নিয়ম

তো আপনি যদি বাংলালিংকের নতুন গ্রাহক হয়ে থাকেন। তাহলে আপনাকে বাংলালিংক এর ব্যালেন্স দেখার কোড জানতে হবে। তা না হলে আপনার একাউন্টে কত ব্যালেন্স আছে সেটা আপনি জানতে পারবেন না ।

বাংলালিংক সিমের ব্যালেন্স দেখার কোডটি হলো *124#

বাংলালিংকে কয়টি মাধ্যমে ব্যালেন্স চেক করা যায়?

বাংলালিংকে ব্যালেন্স চেক করার দুটি মাধ্যম রয়েছে। আপনারা খুব সহজেই এই দুটির যেকোনো একটি মাধ্যমে ব্যালেন্স চেক করতে পারবেন। 

বাংলালিংক এর ব্যালেন্স চেক করার মাধ্যম দুটি হলঃ

  •  ইউএসডি কোড ডায়াল করার মাধ্যমে।
  •  মাই বাংলালিংক অ্যাপ এর মাধ্যমে।

আরো পড়ুন…
ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ | প্রতি মিনিট কথা বলুন মাত্র ৪৬ পয়সাতে যে কোন লোকাল নাম্বারে

ইউএসডি কোড ডায়াল করার মাধ্যমে

 বাংলালিক আপনারা খুব সহজেই কোড ডায়াল এর মাধ্যমে ব্যালেন্স চেক করতে পারবেন । বাংলালিংক সিমে ব্যালেন্স চেক করার কোডটি হচ্ছে *124#

মাই বাংলালিংক অ্যাপ এর মাধ্যমে

ইতিমধ্যে আপনাদের দেখিয়েছি কিভাবে কোড ডায়াল করে বাংলালিংকে ব্যালেন্স দেখবেন। এখন মাই বাংলালিংক অ্যাপ এর মাধ্যমে কিভাবে ব্যালেন্স দেখবেন সে সম্পর্কে আপনাদের জানাবো। সর্বপ্রথম আপনারা প্লে স্টোরে গিয়ে মাই বাংলালিংক অ্যাপটি ডাউনলোড করে নিবেন। অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে আপনার বাংলালিংক নাম্বারটি দিয়ে অ্যাপটিতে লগইন করে নিবেন। 

মাই বাংলালিংক অ্যাপটি লগইন করার পরে আপনারা খুব সহজেই অ্যাপটির হোমপেইজে আপনার বাংলালিংক এর ব্যালেন্স দেখতে পারবেন। 

ওপড়ে আমি বাংলালিংকে ব্যালেন্স চেক করার দুটি মাধ্যম সম্পর্কে আপনাদের জানালাম। আশাকরি আপনাদের ভাল লেগেছে এবং নতুন বাংলালিংক গ্রহকেরা এতো উপকৃত হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *